[Viral Effects] কিভাবে বিভিন্ন ইমেজের মধ্যে আপনার পছন্দের ফটো হাইড করবেন?

ফেসবুকে ঢুকলেই কিছু জনপ্রিয় পোষ্ট দেখ যায়। পোস্টে দেখা যায় কোন একটা দৃশ্যের মধ্যে যে কোন সেলিব্রেটির ইমেজ লুকানো। ঠিক নিচের স্ক্রিনশট এর মত।
দেখতে পাচ্ছেন, একটা ফুলের বাগান তারপর আবার একটা জঙ্গল তার পেছনে দেখা যাচ্ছে অসংখ্য পাহাড়। ফটোটির দিকে একটু ভালোভাবে লক্ষ্য করুন। খুবই সুন্দর এই দৃশ্যের পেছনে লুকিয়ে আছে কোন এক সেলিব্রেটি। আমাদের সকলের প্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী। এরকম ফটো বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলোতে অনেকেই দেখে থাকবেন, বিশেষ করে ফেসবুকে। তাই আমি ভাবলাম আমিও এরকম ফটো তৈরি করব। আরো পড়ুন - বাংলায় সকল বিশুদ্ধ হাদিস গুলো একসাথে পাওয়ার অসাধারণ একটি অ্যাপস। যাই হোক, ফটোর এরকম এফেক্ট দেখে আমি প্রথমে ভেবেছিলাম এগুলো মনে হয় প্রিমিয়াম এপস এর মাধ্যমে করতে হয়। তবে অনেক কথা এরকম একটি অ্যাপস খুঁজে পেলাম তারপর আস্তে আস্তে অনেক এপস ই পেলাম।

কিভাবে Hidden Images তৈরি করবেন

হাইডেন ইমেজ তৈরি করতে হলে অবশ্যই Photo Illusion নামক একটি এপস দরকার হবে। বি:দ্র: এপস এ একটু বেশি ই এড আসে। প্লে স্টোরে Photo Illusion লিখে সার্চ দিলে একটি অ্যাপস আসবে। click Install options.
এবার Open করুন।
উপরে continue to apps অপসনে ক্লিক
নিচের ▶️ এর মত চিন্হে ৩ বার ক্লিক
এবারPhoto illusion অপশন এ ক্লিক
এবার এপস কে এলাউ করতে হবে।Allowঅপশন এ ক্লিক
এবার যে কোন একটা ফটো সিলেক্ট করুন। চাইলে সরাসরি ফটো তোলা যায়।
ফটো নেয়া হলে নিচ থেকে একটা ইমেজ সিলেক্ট করতে হবে।এ ঐ ইমেজের মধ্যে ই আপনার ফটো হাইড হবে।তারপর Generate অপশনে ক্লিক
Generating কিছু সময় অপেক্ষা করুন
ব্যাস, Download Icon⬇️ এ ক্লিক করে ডাউনলোড করতে পারবেন
ছোট্ট পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ। পোস্ট শেয়ার করে জানিয়ে দিন অন্যদের ও। পোস্টের নিচে ই শেয়ার আপসন পেয়ে যাবেন। অবশ্যই কমেন্ট করে জানাবেন কেমন হয়েছে আজকের পোস্টটি। প্লে স্টোরে এপস খুঁজে না পেলে নিচের লিঙ্ক ফলো করুন।App Download Link আরো পড়ুন - অসাদু লোকজনের ফেসবুক আইডি মুছে ফেলার উপায়। আরো পড়ুন - কিভাবে Professional ভাবে voice editing করবেন। তাও আবার সম্পূর্ণ ফ্রিতে।

What are you thinking?
NB: কমেন্ট করতে ইমেইল ব্যবহার করুন।

Post a Comment (0)
Previous Post Next Post