[100% ] Canva Pro Unlimited নিয়ে নিন একদম ফ্রিতে

আসসালামু আলাইকুম Canva হচ্ছে অন্য তোমার জনপ্রিয় টুলস। যার মাধ্যমে আমরা খুব সহজেই বিভিন্ন ধরনের লোগো, ব্যানার , বিজ্ঞাপ নব্যানার, থাম্বনেইল, ফেসবুক কভার ফটো ইত্যাদি তৈরি করি তাও কোন অভিজ্ঞতা ছাড়া। তাই বর্তমানে এটি খুবই জনপ্রিয় এবং হেল্পফুল হিসাবে সবাই ব্যবহার করে। যারা ইউটিউবার তাদের ভিডিওর থাম্বনেই তৈরি করার জন্য অধিকাংশরাই ব্যবহার করে থাকেন। এমনকি আপনি এইটা ব্যবহার করে ফ্রিল্যান্সিং করতে পারবেন। এখানে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনার কোন ডিজাইন করতে হবে না। সেখানেই ডিজাইন টেম্পলে থাকবে আপনার ছবি যেটা পছন্দ সেটাকে একটু এডিট করেই ব্যবহার করতে পারবেন। আগে এই কাজগুলো কম্পিউটার এর মাধ্যমে করতে হতো। কিন্তু এখন ক্যানভাসহ আরো অনেক টুলের মাধ্যমে কাজগুলো করতে পারবেন।
ক্যানভাতে বিনামূল্যে কাজ করলে সকল রকমের সুবিধা গুলো পাওয়া যায় না। Photo Expender, Premium Elements, Backgrounds, Graphics, Filters, Photo Enhencer Photo Frames, Png, Icons, ইত্যাদি সুবিধা গুলো আপনি শুধু প্রিমিয়ামে পাবেন। তাই ভালো সুবিধা পেতে আমাদের ক্যানভা প্রিমিয়াম প্রয়োজন হয়। তাই আমরা অনেকেই অন্যদের কাছ থেকে কিনি। আজকের পোস্টে দেখাবো কিভাবে বিনামূল্য ে নিবেন।

কিভাবে বিনামূল্যে ক্যানভা প্রিমিয়ার নিতে হয়

অবশ্যই এর জন্য আপনার টেলিগ্রাম অ্যাপস থাকতে হবে। যারা pc ইউজার তাদের না হলে চলবে। প্রথমে নিজের লিংকে ক্লিক করুন। Canva Pro Invite স্ক্রিনশট এর মত Canva Pro লেখা দেখতে পাবেন।
অসংখ্য ইনভাইট লিংক আছে ‌ যেকোনো একটি ইনভাইট লিংক করুন । এরপর Open Link আসবে। Open এ ক্লিক করুন। এরপর ইনভাইট লিংক গ্রহণ করুন। আপনি চাইলে ইনভাইট লিংক বিক্রি করতে পারবেন।

What are you thinking?
NB: কমেন্ট করতে ইমেইল ব্যবহার করুন।

Post a Comment (0)
Previous Post Next Post