[Don't Miss] Unlimited পোস্ট ♥️লাইক নিন সম্পুর্ন ফ্রিতে।

আসসালামু আলাইকুম বন্ধুরা, আজকে একটি অসাধারণ পোস্ট নিয়ে এসেছি। পোস্টটি না দেখলে অবশ্যই মিস করবেন। আমাদের মোটামুটি সবারই ফেসবুক আইডি আছে। ফেসবুকের সবচেয়ে জনপ্রিয় ফিচার হচ্ছে পোস্ট ফেরি এক পোস্ট রিয়েক্ট। আমরা প্রত্যেকেই ফেসবুকে পোস্ট করে লাইক এর আশায় থাকি। বিশেষ করে লাভ রিয়েক্ট এর। পোস্টে যত বেশি লাভ রিয়েক্ট আসে ততই ভালো লাগে। যদিও এই প্রবণতাটা এখন অনেক কম। এখন সবাই পোষ্ট এনগেজমেন্ট, ভিডিও ভিউ সহ অধিক কমেন্ট এর আশায় ও পোস্ট করে। কারণ, বেশি লাইক পাওয়াটা আসল নয় আসল হচ্ছে সবার কাছে পোস্টটি পৌঁছে দেওয়া। আমাদের পোস্ট করার মেন উদ্দেশ্যই হলো বেশি লোক পোস্ট দেখুক তবেই তো বেশি লাইক কমেন্ট আসবে। আবার অনেকে ফেসবুক পোস্ট এর জন্য লাইক কমেন্ট ক্রয় করে থাকেন। ১০০০ লাইক এর দাম প্রায় ২০ টাকা আনুমানিক। এই প্রক্রিয়াটাই সম্পূর্ণ ফ্রিতে নিতে পারবেন।
তবে বেশি লাইক কমেন্ট আমাদের পোস্ট করতে ভালো লাগে। আইডি দেখতে সুন্দর লাগে। সবার কাছে নিজেকে সেলিব্রেটি মনে হয়। সবাই ও আমাকে সেলিব্রেটি মনে করে। এবং সম্মানও দেখায়। তাই আমাদের পোস্টে বেশি লাইক কমেন্ট এর দরকার হয়। তবে আমাদের অনেকের আইডিতে বেশি একটা লাইক কমেন্ট আসে না। অনেক কারণে এরকম হয়ে থাকে সেটা ব্যাপার না। আমি আপনাদের আমি আপনাদের লাইক কমেন্ট পাওয়ার একটা কৃত্রিম উপায় বলে দিব। বিঃদ্রঃ যাদের পোস্টে নিয়মিত লাইক আসে তাদের কাজটা না করাই ভালো। এটা শুধু তারাই করবেন তাদের পোস্টে লাইক কমেন্ট আসে না। এইটা একটা কৃত্রিম মাধ্যম অ্যাক্টিভ একটা ফেসবুক আইডিতে লাইক নিলে আইডি যে কোন মুহূর্তে ডিজেবল হয়ে যেতে পারে এমন একটি আইডি ব্যবহার করবেন আইডি হারানোর কোন ভয় নেই।

কিভাবে আনলিমিটেড ফেসবুক পোস্টে লাইক নিবেন সম্পূর্ণ ফ্রিতে

তো ভিউয়ার্স লাইক আপনি একটি অ্যাপস এর মাধ্যমে নিতে হবে। অ্যাপস ডাউনলোড লিংক নিচে দিয়ে দিলাম। https://yolikers.com/ প্রথমে এই লিংকে যান। নতুন একটি ট্যাব ওপেন হবে যেখানে অ্যাপস টির ডাউনলোড লিংক পেয়ে যাবেন। Download Apk(Direct) ক্লিক করুন এবং অ্যাপসটি ডাউনলোড করুন।
অ্যাপস ডাউনলোড শেষে অ্যাপসটি Install করুন এবংOpen করুন। Login With Facebook এ ট্যাব করুন।
একাউন্ট এর ফোন নাম্বার/ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে Log In করুন।আপনার নিজের ব্যক্তিগত আইডি ব্যবহার করা থেকে বিরত থাকুন। যে আইডি লগইন করবেন সেই আইডি অবশ্যই পাবলিক হতে হবে। লক করা আইডি দিয়ে হবে না।
লগইন করা শেষে আপনাকেWelcome জানানো হবে। Scroll করে একটু নিচে যান।
Liker Panel আপসনে ক্লিক করে লাইকার প্যানেলে যান।
একাউন্টের যেই পোস্টে লাইক নিতে চান সেটার লিংক কপি করুন। বর্তমান লাইক কত আছে সেটা খেয়াল রাখুন। স্ক্রিনশটে দেখুন আমার পোস্টে লাইক সংখ্যা ৫ টা।
পোস্ট লিংক কপি করা হলে আবারও Liker Panel এ যান এবং লিঙ্কটি পেস্ট করুন। যে পোস্টটিতে লাইক পেতে চান পোস্টটির অবশ্যই প্রাইভেসি পাবলিক হতে হবে। স্ক্রিনশটে দেখানো অপশনে লিংকটি পোস্ট করুন। তারপর পোস্ট একই নিতেছেন সেটা সিলেক্ট করবেন। সিম্পলি Like সিলেক্ট করলাম।I am not a robot এ টিক মার্ক করুন। সর্বশেষে Submit করুন।
7 liks send অর্থাৎ সাতটি লাইক পাঠানো হয়েছে।
এরপর আপনার ফেসবুক পোস্ট এ যান। রিফ্রেশ করে দেখুন লাইক পেয়েছেন কিনা। স্ক্রিনশর্টে দেখতে পাচ্ছেন বর্তমান লাইক সংখ্যা হচ্ছে ১২ টি। কাজ করার আগে ছিল পাঁচটি । অর্থাৎ তারা আমাকে সাট্টা লাইক সেন্ড করছে। প্রতিবার যেন সাতটি লাইক পাবেন এরকম না। পরবর্তীতে আপনাকে আস্তে আস্তে বেশি করে দিতে থাকবে। আপনি সর্বোচ্চ এক ক্লিকে ১০০ টি লাইক পেতে পারেন। তবে এই কাজটি নিয়মিত করতে পারবেন না। প্রতি ক্লিকার ৩০ মিনিট পর আবার ক্লিক করতে হবে। এভাবে আপনি যত খুশি লাইক নিতে পারবেন।
আমি এখন একটি ফেক আইডি দিয়ে টেস্ট করছি। এখন পর্যন্ত আইডির কোন সমস্যা হয়নি। আপনিও আগে ফেক আইডি দিয়ে টেস্ট করবেন তারপর ভেবেচিন্তে রিয়েল আইডিতে নেওয়ার চেষ্টা করবেন। আরেকটা জিনিস খেয়াল করলাম, বেসাকাল আইডি থেকে লাইক গুলো আসছে সে সকল আইডিগুলো অধিকাংশ একটিভ। আমার ধারণা, সেখানে লগ ইন করলে তারা আপনার অ্যাকাউন্ট এর মাধ্যমে অন্য একাউন্টে লাইক দেয়। তাদের অনেকের কাছে যোগাযোগের চেষ্টা করেছি কিন্তু কেউ রিপ্লাই দেয় না। তাই ব্যাপারটা আরো পরিষ্কার করতে পারলাম না।
এভাবেই আপনি যত খুশি লাইক নিতে পারবেন তবে সময় মেনটেন করে। আর রিয়েল আইডিতে নেওয়ার চেষ্টা করলে অবশ্যই আগে পরীক্ষা করে নিবেন। না বুঝলে অবশ্যই কমেন্টে জানান। অথবা ভিডিওটি দেখবেন
এই ধরনের আরো পোস্ট পেতে নিয়মিত ভিজিট করুন। Trickm.com

What are you thinking?
NB: কমেন্ট করতে ইমেইল ব্যবহার করুন।

Post a Comment (0)
Previous Post Next Post