[ঈদ মোবারক] যে কোন প্রিমিয়াম এপস সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করার উপায়।

BanglaTricks2 এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা।

প্রিয় ভিজিটরস, আমরা ফোনে বিভিন্ন কাজে প্রতিদিন অনেক অনেক এপস ব্যবহার করি। তাই আমরা এন্ডুয়েড ইউজাররা অ্যাপস এর সাথে পরিচিত। অ্যান্ড্রয়েড অ্যাপস মূলত দুই ধরনের হয়। ফ্রি ভার্শন এবং প্রিমিয়াম ভার্সন। 

 

Free ভার্শন:

মূলত আমাদের ব্যবহারকৃত অধিকাংশ অ্যাপই ফ্রি ভার্সন। এগুফ্রিলাই মূলত সর্বাধিক সুবিধা দেওয়া হয় না। এক জায়গায় সুবিধা দিল সকল জায়গায় সুবিধা দেওয়া হয় না। তাই এগুলা সম্পূর্ণ ফ্রি। ফ্রি ভার্সন অ্যাপস প্লে স্টোর সহ যেকোনো জায়গায় সহজেই পাওয়া যায়। তাই এগুলা ব্যবহার করাও সহজ।

প্রিমিয়াম ভার্সন:

এই অ্যাপস গুলা সর্বাধিক সুবিধা দিয়ে থাকে। তবে এগুলা অর্থের বিনিময় নিতে হয়। এগুলার কাঠামো একটু জটিল থাকে। তবে এগুলা এডভান্স ফিচার থাকে বলে এগুলা প্রিমিয়াম। আমাদের যে কোন গুরুত্বপূর্ণ কাদের জন্য প্রিমিয়াম ভার্সন টাই অধিক উপযোগী। তাই আমরা চেষ্টা করি প্রিমিয়াম ভার্সনটা ব্যবহার করতে। কিন্তু এটা তো প্রিমিয়াম এর জন্য তো অর্থ খরচ করতে হয়। তাই আমরা ফ্রিতে ব্যবহার করতে পারিনা। এই পোস্টে আমি দেখাবো এই প্রেম অ্যাপস গুলো কিভাবে বিনামূল্যে ব্যবহার করতে পারবে ন। তিন উপায়ে প্রিমিয়াম এপস বিনামূল্যে ব্যবহার করা যায়।

 

১- 9Apps ব্যবহার :

আমরা অনেকেই নাইন এপ্স এর নাম শুনেছি। এটা মূলত একটা অ্যাপস স্টোর। যারা অনেক প্রিমিয়াম এপস ফ্রিতে ব্যবহার করার সুবিধা দিচ্ছে। তবে এটা দ্বারা ঐদিক জটিল অ্যাপস গুলো া প্রিমিয়াম ব্যবহার করা কঠিন। তাই আমরা কোন গেম অথবা কোন সাধারণ অ্যাপস এর মোট ব্যবহার করতে পারব। প্রথমে নাইন এপস ডাউনলোড করবেন। গুগলে গিয়ে নাইন অ্যাপস লিখে সার্চ ডিলিট হয়ে যাবেন। হতভাগ প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এরপর 9apps এ গিয়ে যে অ্যাপসের প্রিমিয়াম ভার্সন করছেন সেই অ্যাপস এর নাম লিখে সার্চ দিয়ে ইন্সটল করে নিবেন। 

২- mod Apps ব্যবহার:

Mod অ্যাপস হলো কোন preman অ্যাপস কে মডিফাই করে প্রিমিয়াম ফিউচার গুলা সামনে আনা। এর মানে হলো এটা দ্বারা অধিকাংশ প্রিমিয়াম এপসই বিনামূল্যে ব্যবহার করা সম্ভব। তবে এই অ্যাপস গুলো খুঁজে পাওয়া ও ইনস্টল করা কঠিন। যেহেতু এগুলা মডিফাই করা এগুলার ভেতরে ভাইরাস থাকার সম্ভাবনা আছে। তবে অভিজ্ঞ ডিপ্লফার মডিফাই করলে এই সমস্যা থেকে দূরে থাকা যায়। যেহেতু মডিফাই করা .apk ফরমেটে থাকে তাই এগুলা মোবাইলে ইন্সটল করাও কষ্টসাধ্য। ভাইরাস সংক্রামিতা অ্যাপস ব্যবহারে অনেক সময় মোবাইলেও হ্যাং হয়ে যেতে পারে। প্রথমে যে কোন ব্রাউজারে যাবেন। তারপর যেই এপস এর মুড ব্যবহার করতে চান [App name] mod apk লিখে সার্চ করবেন। যেমন vidmate এর নিয়ম প্রিমিয়াম ভার্সনের জন্য Vidmate mod apk লিখে সার্চ দিব। তারপর যেকোন একটি ওয়েবসাইটে ডাউনলোড লিংক আসবে। এবং শুয়ে আছে ফ্রি মেম্বার ব্যবহার করতে পারবেন। তবে ভাইরাস সাথে সাবধান।

৩- bin ব্যবহার:

কিছু অ্যাপস আছে যেগুলো উপরোক্ত দুই উপায়ে প্রিমিয়াম ব্যবহার করা যায় না। সেগুলোকে বিন ব্যবহার করে প্রিমিয়াম টা বিনামূল্য ব্যবহার করা যেতে পারে। YouTube ও একটি অ্যাপস যেটা প্রথম দুই পায়ে ব্যবহার করা কঠিন তাই দিন ব্যবহার করে পিন নাম্বার ব্যবহার করতে পারবেন।

সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা। 

What are you thinking?
NB: কমেন্ট করতে ইমেইল ব্যবহার করুন।

Post a Comment (0)
Previous Post Next Post